সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৩:২০ অপরাহ্ন

লালপুরে সাংবাদিকের সঙ্গে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা
এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি / ১৩৯ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

“বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের লালপুরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপন উপলক্ষে স্থাণীয় গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৮ আগষ্ট উপজেলা সভা কক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার ভূমি শাম্মী আক্তারের সভাপতিত্বে সাত দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি তুলে ধরে বক্তব্য দেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আবু শামা। তিনি বলেন, কর্মসূচির প্রথমদিনে স্থানীয় গণমাধ্যম কর্মিদের সঙ্গে মতবিনিময় সভা, মাইকিং ও ব্যানার ফেস্টুন এর মাধ্যমে ব্যাপক প্রচারণার ব্যবস্থা করা হয়েছে। দ্বিতীয় দিনে আনুষ্ঠানিক উদ্বোধন, আলোচনা সভা ও পরিষদ সংলগ্ন পুকুরে পোনামাছ অবমুক্তকরণ করা হবে। এছাড়া মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র, ফরমালিন বিরোধী অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা, মৎস্য চাষ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা, জনবহুল স্থানে মাছ চাষ বিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শন ও সমাপনী দিনে মূল্যায়ন সভার আয়োজন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল মোতালেব রায়হান, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক যুগান্তর লালপুর উপজেলা প্রতিনিধি প্রভাষক সাহীন ইসলাম, মডেল প্রেসক্লাব এর আহ্বায়ক শাহ আলম সেলিম, জাতীয় সাংবাদিক সংস্থা নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক সালাউদ্দিন, থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ কে আজাদ সেন্টু, মাজহারুল ইসলাম তিব্বত, আলাউদ্দিন জালাল, জাতীয় সাংবাদিক সংস্থা লালপুর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান, মডেল প্রেসক্লাব এর সদস্য ও দৈনিক রাজশাহীর আলোর লালপুর উপজেলা প্রতিনিধি ফিরোজ হোসেন, লালপুর উপজেলা প্রেসক্লাব এর সদস্য সজিবুল ইসলাম রিদয়, লালপুর প্রেসক্লাব এর সভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক প্রভাষক মোজাম্মেল হক, বাবর আলী, সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ