সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:২৭ অপরাহ্ন

লালপুরে সাবেক সাংসদ শহীদ মমতাজ উদ্দিনের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন
এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি। / ১৮২ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় কমিটির সাবেক সদস্য, সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের ১৮তম শাহাদত বার্ষিকী  উপলক্ষে  লালপুর উপজেলা আওয়ামী লীগ ও  তার সহযোগী সংগঠনের  নেতাকর্মীরা নানা কর্মসূচির মধ্য দিয়ে পৃথক পৃথকভাবে  দিনটি পালন করেছেন।

রবিবার (৬ জুন) দিনের প্রথম প্রহরে উপজেলা আব্দুলপুর শহীদ মমতাজ উদ্দিনের কবর স্থানে  পরিবারের সদস্যদের পক্ষ থেকে তার ছোট ভাই নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ শহীদ মমতাজ উদ্দিনের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ  দোয়া ও মোনাজাত করেন। 

এছাড়া উপজেলা কৃষকলীগের ব্যানারে শহীদ মমতাজ উদ্দিনের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ  দোয়া ও মোনাজাত শেষে  চিরঞ্জীব মমতাজ স্মরণ সৌধে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.স. ম. মাহমুদুল হক মুকুল, আলাউদ্দিন আলাল,  সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, উপজেলা কৃষক লীগের সভাপতি মখলেছুর রহমান, সাধারণ সম্পাদক রফিকুল বাসার,উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু,সিনিয়র সহ-সভাপতি আলতাফ হোসেন প্রমূখ।

এর আগে লালপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে চিরঞ্জীব মমতাজ স্মরণ সৌধে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি,মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু  সহ উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নের্তৃবৃন্দ।

উল্লেখ্য, ২০০৩ সালের ৬ জুন রাতে বাড়ি ফেরার পথে আওয়ামী লীগ নেতা ও সাবেক সাংসদ মমতাজ উদ্দিনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ