শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:৪৯ অপরাহ্ন

শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ দোয়া ও বৃক্ষ রোপন কর্মসূচি
জাহিদুল ইসলাম মেহেদী / ১৪৯ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ১৩ অগাস্ট ২০২২

বরগুনা থেকে: বরগুনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠ পুত্র ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের শুভ জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগ যুবলীগ এর পক্ষ থেকে বিশেষ দোয়া ও আলোচনা সভা শেষে প্রতিকৃতিতে পুষ্পার্পণ ও গাছের চারা বিতরণ মধ্যে দিয়ে শেখ কামালের ৭২তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রক্ষিত বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে জেলা প্রশাসক হাবিবুর রহমান পুষ্পমাল্য অর্পণ করেন।

এরপর পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক ও জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র অ্যাডভোকেট কামরুল হাসান মহারাজ এবং জেলা মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা, এলজিইডি, স্বাস্থ্য বিভাগ ও জেলা কারগারসহ বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জোলা প্রশাসক (সার্বিক) জালাল উদ্দীন, অতিরিক্ত জেলা প্রশাসক পিজুস চন্দ্র দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুত্রা দাস ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

পুষ্পমাল্য অর্পণ শেষে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বেকার যুবক-যুবতীদের হাতে ফলজ ও বনজ গাছের চারা তুলে দেন বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ