সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:২৯ অপরাহ্ন

শোককে আমরা শক্তিতে পরিণত করেছি: জাতীয় শোক দিবসে, মেজর(অব.) মোহাম্মদ আলী
লিটন সরকার বাদল / ১৫৮ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

বঙ্গবন্ধু এক হিমালয় সম উঁচু একটি নাম। এই প্রবাদ পুরুষের হাত ধরেই জন্ম হয়েছিলো বাংলাদেশ নামক একটি স্বাধীন দেশের।

তিনি অসহায় ও নিপীড়িত মানুষের আশা ও ভরসার এক অনন্য প্রতীক হয়ে আবির্ভূত হয়েছিলেন। তাঁর জন্ম না হলে হয়তো আজো বাংলাদেশ নামক একটি রাষ্ট্রের জন্ম হতো না।
আমরা শোককে শক্তিতে পরিণত করেছি।

১৫ আগষ্ট রোববার জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে এসব কথা বলেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী।

তিনি আরও বলেন, জাতির পিতা ও তাঁর পরিবারের সদস্যবর্গের নির্মম হত্যাকারী,পরিকল্পনাকারী,প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগিতাকারী সকলের এবং খুনী মোসতাকের মরনোত্তর বিচারসহ তার স্থাবর অস্থাবর সমস্ত সম্পত্তি সরকারের অনুকূলে বাজেয়াপ্ত করাই হোক জাতীয় দাবী,নস্যাৎ হোক সমস্ত ষড়যন্ত্র।

দুপুর ১২ টায় তিনি উপজেলা চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প্যমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান,উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড.আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন,

পৌর আ.লীগের সাধারণ সম্পাদক মো.শাহ-জাহান মিয়া,সুন্দলপুর ইউপি চেয়ারম্যান মাসুদ আলম,গৌরীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক নোমান মিয়া ও উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মো.সোহেল রানা প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ