শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:১৪ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
অরবিন্দ দেব, শ্রীমঙ্গল প্রতিনিধি : / ১৭৪ ভিউ
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩

মৌলভীবাজারের শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা উপলক্ষে দোয়া মাহফিল ও দ্বিতীয় সেমিস্টার পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় জালালিয়া রোডস্থ শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ভানু লাল রায়।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাংবাদিক ইসমাইল মাহমুদ এর সভাপতিত্বে ও শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল এহসান বিন মুজাহির এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্যুরিস্ট পুলিশ মৌলভীবাজার জোনের সহকারী-উপপরিদর্শক মো. নোয়াব আলী, দৈনিক খোলাচিঠির বার্তা সম্পাদক নান্টু রায়, দৈনিক প্রতিদিনের সংবাদ এর শ্রীমঙ্গল প্রতিনিধি মো. আব্দুস শুক্কুর।

অনুষ্ঠানে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ভানু লাল রায়-কে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল পরিবারের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

মাহফিলে দোয়া পরিচালনা করেন মুসলিমবাগ এমএসবি ইসলামিক সেন্টারের প্রিন্সিপাল হাফেজ শুয়াইবুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্কুলের ভাইস প্রিন্সিপাল আশিকুর রহমান চৌধুরী, সহকারী শিক্ষক শর্মী রানী ঘোষ, নিশাত আঞ্জুম, নুসরাত জাহান তমা, রাম্মী আক্তার ও নিতু আক্তার। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন শেখ মোস্তফা হাসান ও মাহমুদা আক্তার।

প্রসঙ্গত, মানসম্মত ও যুগোপযোগি শিক্ষা প্রদানের অঙ্গিকার নিয়ে ২০১৭ সালে যাত্রা শুরু করে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল। প্রতিষ্ঠার পর থেকেই প্রাথমিক সমাপনী পরীক্ষা ও জেএসসি পরীক্ষায় জিপি-এ ফাইভ, ট্যালেন্টপুল বৃত্তিসহ শতভাগ ফলাফল অর্জন করে এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ