সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:১৫ অপরাহ্ন

শ্রীমঙ্গলে দুর্গা পূজার প্রস্তুতি ও করণীয় বিষয়ক সভা অনুষ্ঠিত
অরবিন্দ দেব, শ্রীমঙ্গল প্রতিনিধি: / ১৬২ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। এই উৎসবকে সামনে রেখে শ্রীমঙ্গল পৌরসভায় পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের নিয়ে পূজার প্রস্তুতি ও করণীয় বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ পূজা চলাকালীন সময়ে করণীয় বিভিন্ন বিষয় নিয়ে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে শ্রীমঙ্গল পৌরসভার মেয়রের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, পৌর মেয়র মো. মহসিন মিয়া মধু।
এসময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. শামীম অর রশীদ তালুকদার, পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র- ১, আলহাজ্ব কাজী মো. আব্দুল করিম, কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মীর এম এ সালাম, মহিলা কাউন্সিলর রোকেয়া পারভীন এবং সালমা বেগম।

এছাড়াও শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিতালী দত্ত, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুশীল শীল, পৌর শাখার সাধারণ সম্পাদক ছোটন চৌধুরীসহ পৌরসভার ১৪টি মন্ডপ ও ব্যক্তিগত দুটি মন্ডপের পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

এসময় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. শামীম অর রশীদ তালুকদার বলেন, পূজা চলাকালীন সময়ে কোন মন্ডপে মাইক ও সাউন্ড বক্স বাজানো যাবেনা। বিশেষ করে মণ্ডপগুলোতে যেন কোন প্রকার পটকা ফোটানো না হয় সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। পূজা চলাকালীন সময়ে সরকারি বিধিনিষেধ যারা উপেক্ষা করে চলবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় পৌর মেয়র মহসিন মিয়া মধু বলেন, পূজা চলাকালীন সময়ে সবাই সরকারের নির্দেশনা মেনে চলতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে, এবং বিশৃঙ্খলা এড়িয়ে যেন সবাই নিরাপদে পূজা উদযাপন করতে পারে সেদিকে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের খেয়াল রাখতে হবে। সুন্দরভাবে পূজা উদযাপন করতে পৌরসভা সবধরনের সহযোগিতা করবেন বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ