মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:২৮ অপরাহ্ন

শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে গাঁজা উদ্ধার, আটক ৩
অরবিন্দ দেব, শ্রীমঙ্গল প্রতিনিধি / ১৭২ ভিউ
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সাড়ে ৬ কেজি গাঁজা উদ্ধারসহ তিন জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর আড়াইটায় এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে গাঁজা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন, শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সহিদুল হক মুন্সী।

তিনি জানান, শ্রীমঙ্গল উপজেলাকে মাদকমুক্ত রাখতে প্রতিদিন মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে। তারই অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার সাতগাঁও ইউনিয়নের লছনা বাজার থেকে ৬ কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করা হয়। তখন ঘটনাস্থল থেকে ১জন পালিয়ে যায়।

আটককৃতরা হলেন, হবিগঞ্জ জেলাধীন চুনারুঘা থানার ষাড়েরকোনা গ্রামের সাবু মিয়ার ছেলে হিরন মিয়া (২২) ও চাঁনপুর বস্তির জলিল আহমেদের ছেলে রশিদ মিয়া (২৪)। এবং পলাতক ব্যক্তি একই থানার ষাড়েরকোনা গ্রামের মো. আক্কাছ আলীর ছেলে মো. রিমন মিয়া (২৮) বলে জানান তিনি।

এছাড়াও এএসপি শহীদুল হক মুন্সী বলেন, গত ১৮ই’ আগস্ট উপজেলার মির্জাপুর ইউনিয়নের বৌলাছড়া চা বাগানের নাচ ঘরের কাছ থেকে একই এলাকার মৃত মানিক ভৌমিজ এর ছেলে সুমন ভৌমিজকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করে থানা পুলিশ।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেকের নির্দেশে এবং শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবিরের নেতৃত্বে এসআই মো. আলমগীর, মো. আল-আমিন, মো. আসাদুর রহমান, তীথংকর দাস, কাশি শর্মা, ও এএসআই সারোয়ার হোসেন অভিযান পরিচালনা করে গাঁজাসহ তাদের আটক করে।

এসময় প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের এএসপি শহীদুল হক মুন্সী, শ্রীমঙ্গল থানার (ওসি) মো. আব্দুছ ছালেক, পুলিশ পরিদর্শক অপারেশন নয়ন কারকুন প্রমুখ।

ওসি, আব্দুছ ছালেক জানান, আটককৃতদের মাদক আইনে মামলা রুজু পূর্বক মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক ব্যক্তি আটকে অভিযান অব্যাহত আছে।
অরবিন্দ দেব
শ্রীমঙ্গল প্রতিনিধি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ