শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন ভানু লাল
অরবিন্দ দেব,শ্রীমঙ্গল প্রতিনিধি / ১৫২ ভিউ
সর্বশেষ আপডেট : শুক্রবার, ০১ জুলাই ২০২২

:শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেয়েছেন ভানু লাল রায়।

আজ (১১ সেপ্টেম্বর) আওয়ামী লীগ দলীয় মনোনয়ন বোর্ড ভালু লাল রায়ের নাম প্রকাশ করেছে।

ভানু লাল রায় শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বে রয়েছেন।

আগামী ৭ অক্টোবর শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশন সিডিউল ঘোষণা করেছে।

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের আসন্ন এই উপ-নির্বাচনে অংশ নিতে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের ১০ নেতা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

তারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইউসুফ আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদের দুইবারের চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ মো. আছকির মিয়া, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সদস্য মুক্তিযোদ্ধা আবু শহীদ মো. আবদুল্লাহ, শ্রীমঙ্গল উপজেলা কৃষকলীগের সভাপতি মো. আফজল হক, দফতর সম্পাদক তফাজ্জল হোসেন ফয়েজ, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. জাকারিয়া, উপজেলা পরিষদের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রেম সাগর হাজরা ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন।

এসব আবেদন যাচাই-বাছাই করে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাচনী বোর্ড সব দিক বিবেচনা করে শনিবার শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে ভানু লাল রায়কে দলীয় মনোনয়ন প্রদান করে।

এর আগে গত ৯ সেপ্টেম্বর উপজেলায় উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

নির্বাচন কার্যালয় সূত্র আরও জানায়, এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৩ সেপ্টেম্বর।মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৪ সেপ্টেম্বর। আপিল করার শেষ তারিখ ১৭ সেপ্টেম্বর। আপিল নিষ্পত্তির তারিখ ১৮ সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১৯ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়েছে। ২০ সেপ্টেম্বর উপ-নির্বাচনে অংশ নিতে আগ্রহী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ