বুধবার, ০৬ জুলাই ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন

সরিষাবাড়ীতে চাঁদাবাজি মামলায় গ্রেফতার ভুয়া সাংবাদিক
শাকিল আহম্মেদ, সরিষাবাড়ি জামালপুর প্রতিনিধিঃ / ১১৪ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ০৬ জুলাই ২০২২

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় চাঁদাবাজি মামলায় তারেক হাসান (৩০) নামে দৈনিক নবতান পত্রিকার পরিচয়ধারী এক ভুয়া সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাকেড় আদালতে সোপর্দ করা হয়েছে।
জানা যায়, সাংবাদিক পরিচয়ে সংবাদ প্রকাশের ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজির অভিযোগে তার বিরুদ্ধে দায়েরকৃত মামলায় আদালত কর্তৃক ওয়ারেন্ট ছিল। তাই তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত তারেক উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে এবং আনসার-ভিডিপি’র বহিষ্কৃত সদস্য।সংশ্লিষ্ট সূত্র জানায়, তারেক হাসান ও তাঁর সহযোগী রবিউল ইসলাম জামালপুর থেকে প্রকাশিত দৈনিক নবতান পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে ২০১৯ সালের ৫ ডিসেম্বর রাতে শেরপুর সদর উপজেলার চরজঙ্গলদী দশানী বাজারে চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে আটক ও গণধোলাইয়ের শিকার হন।পরে শেরপুর সদর থানা পুলিশ তাদের বিরুদ্ধে চাঁদাবাজি একটি মামলা (নং ১৫, তাং ৫-১২-২০১৯) রুজু করে জেলহাজতে পাঠায়। এরপর তারা জামিনে বের হয়ে আর আদালতে হাজিরা দেননি। বিধায় তাদের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি হয়।
সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক জানান, সোমবার রাতে বিলবালিয়া গ্রামের নিজবাড়ি থেকে চাঁদাবাজি মামলায় ওয়ারেন্টভূক্ত আসামী তারেক হাসানকে সরিষাবাড়ী থানা পুলিশ গ্রেফতার করে। মঙ্গলবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
অভিযোগ রয়েছে,একই পরিবারের কয়েক সদস্য মিলে দৈনিক নবতান পত্রিকার সাংবাদিক পরিচয়ে এলাকায় নানা অপকর্ম করে বেড়ায়। পত্রিকাটির সম্পাদক মোফাজ্জল হোসেন ইতোপূর্বে মানহানি মামলায় ওয়ারেন্টভূক্ত ও দীর্ঘদিন পলাতক থাকার পর জেলহাজত খাটে।
সম্পাদকের বড়ছেলে ব্যবস্থাপনা সম্পাদক পরিচয়ধারী সায়েম শিমুল ইয়াবা টেবলেটসহ পুলিশের হাতে আটক ও জেলহাজত বাস করে। এছাড়া গ্রেফতারকৃত তারেক হাসান সম্পাদকের ভাতিজা বলে জানা গেছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ