রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন

সরিষাবাড়ীতে দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রার্থী জলিল রতনের মটর-সাইকেল শোভাযাত্রা
শাকিল আহম্মেদ , সরিষাবাড়ী প্রতিনিধি : / ১৩৫ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে জামালপুরের সরিষাবাড়ীতে
মটর-সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(১২ অক্টোবর) সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের এ মটর সাইকেল শোভাযাত্রাটি অনুষ্ঠিত হয়।

জানা যায়, উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থী প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন পোগলদিঘা ইউনিয়নের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুল জলিল রতন। প্রচারণায় গত মঙ্গলবার মটর-সাইকেল শোভাযাত্রার আয়োজন করেন। এতে প্রায় ৫শতাধিক কর্মী-সমর্থক মোটর সাইকেল শোভাযাত্রায় অংশ নেন। শোভাযাত্রাটি পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি মোড় থেকে শুরু হয়ে বিভিন্ন গ্রাম পদক্ষিন শেষে তারাকান্দি শহীদ মিনারে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।

এ সময় আলোচনা সভায় চেয়ারম্যান প্রার্থী আব্দুল জলিল রতন বলেন, আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করতে ও প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রক্রিয়াকে আরো বেগবান করতে তিনি চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী। এর অংশ হিসেবে মটর সাইকেল শোভাযাত্রা করা হলো বলেও তিনি জানান। তিনি আরোও বলেন, আমি দলীয় মনোনয়ন নৌকার মার্কার আশাবাদী। আপনারা আমার জন্য দোয়া ও সহযোগীতা করবেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মাকসুদ আলম জানান, নির্বাচনী তপশিল ঘোষনার আগে মটর সাইকেল শোভাযাত্রায় আইনগত কোন বাধা নেই।

এ ব্যাপারে তারাকান্দি পুলিষ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ জানান, মটর-সাইকেল শোভাযাত্রার বিষয়টি তাকে জানানো হয়নি। তবে মোটর সাইকেল শোভাযাত্রায় আইনগত কোন বিধি নিষেধ নেই।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ