শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

সুদীর্ঘ ১২ বছরের শাসনামলে একটি দারিদ্র্য মুক্ত বাংলাদেশ গড়েছেন : ব্যারিস্টার নাইম হাসান
লিটন সরকার বাদল / ১৫২ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ১৩ অগাস্ট ২০২২

বাংলাদেশ একটি কাব্য। এই কাব্যের কবি পিতা শেখ মুজিবুর রহমান।

পিতা দিয়েছে একটি স্বাধীন বাংলাদেশ। আর তাঁর সুযোগ্য কন্যা দিয়েছেন অভাবনীয় উন্নয়ন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুনিপুণ হাতে আজ বাংলাদেশ উন্নয়নের অগ্রযাত্রায় পৌঁছাতে সক্ষম হয়েছে ।


তিনি টানা সুদীর্ঘ ১২ বছরের শাসনামলে একটি দারিদ্র্য মুক্ত বাংলাদেশ গড়েছেন।

এই দেশ তার হাতেই কেবল নিরাপদ। তিনি বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়েও জাতির পাশে থেকে জাতিকে সুরক্ষা করেছেন। সাধারণ মানুষের মাঝে টিকা সুনিশ্চিত করেছেন।

দেশের প্রান্তীক জনগোষ্ঠী ও তৃণমূলে সাধারণ মানুষেরা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের সুবিধা ভোগ করছে।

পদ্মা ব্রীজ,মেট্রোরেল,চট্টগ্রামের কর্ণফুলী টানেলসহ বড় বড় মেগাপ্রকল্পের বিস্ময়কর কাজ আজ মাননীয় প্রধানমন্ত্রী নেতৃত্বে সম্পাদন হচ্ছে। এসব উন্নয়ন মাইলফলক হয়ে থাকবে, জননেত্রী শেখ হাসিনা আজ তাঁর দক্ষ নেতৃত্বের কারণে তিনি বিশ্বের প্রভাবশালী নেতার তালিকায় আসীন হয়েছেন।

মুজিব শতবর্ষে আজ বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আলোচনা সভায় দাউদকান্দি উপজেলার হাসানপুর সরকারি কলেজ সংলগ্ন এলাকায় কুমিল্লা উত্তর জেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক বাংলাদেশ সুপ্রীম কোর্টের তরুণ মেধাবী আইনজীবী ব্যারিস্টার নাইম হাসান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আলোচনায় সভায় বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন সরকারের সভাপতিত্ব্যে ও সাবেক ছাত্রলীগ নেতা রিপন আহম্মেদ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন গৌরীপুর ইউনিয়ন ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.নুরুল আমিন, আ.লীগ নেতা মিজানুর রহমান তালুকদার, যুবলীগ নেতা রিপন খান,তাঁতি লীগ নেতা মতিউর রহমান মতিন।

সভায় উপস্থিত ছিলেন জাহাঙ্গীর সরকার,এমএ সালাম, এখলাস মুন্সি, জুয়েল আহমেদ পাটোয়ারী,শামীম আহমেদসহ দাউদকান্দি -মেঘনা উপজেলার অনেক নেতা-কর্মী।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ