বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:২২ অপরাহ্ন

সুনামগঞ্জে চাকুরি স্থায়ী করণের দাবিতে নারী স্বাস্হ্যকর্মীদের মানববন্ধন
রনি মিয়া, জগন্নাথপুর প্রতিনিধিঃ / ১০৯ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২
পরিবার পরিকল্পনা, শিশু ও স্বাস্থ্য, প্রজনন, স্বাস্থ্যসেবায় মাঠ পর্যায়ে কর্মরত প্রেইড ফি ভলান্টিয়ার (কাজ আছে বেতন আছে) নারী স্বাস্থ্যকর্মীদের চাকুরি স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ শহরের স্টেশন রোডে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
চাকুরী স্থায়ীকরণ ও সকল সযোগ- সুবিধা ও ভাতা পাওয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন জেলার ৫ উপজেলার ১৭৭ জন নারী স্বাস্থ্যকর্মী।পরিকল্পনা বিভাগের মাঠ পর্যায়ে কর্মরত পেইড ফি ভলান্টিয়ার (কাজ আছে বেতন আছে) নারী স্বাস্থ্যকর্মীরা এ মানববন্ধনে যোগ দেন।

অনুষ্ঠিত বিশাল মানববন্ধনে বক্তব্য রাখেন, পেইড ফি ভলান্টিয়ার এসোসিয়েশন সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি আফরোজা চৌধুরী, সহ সভাপতি পাপিয়া সুলতানা, সাধারণ সম্পাদক মুরশিদা বেগম, সদস্য শিরিন আক্তার, সোহাগ সাবেরী প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, আমরা গ্রামাঞ্চলে গর্ভকালীন সেবা, প্রসবোত্তর সেবা, স্যাটালাইট ক্লিনিক, ইপিআই কার্যক্রম, এ প্লাস ক্যাম্পেইন, হাম রুবেলা ভ্যাকসিন প্রদানে সর্বাত্মক সহযোগিতা ও কোভিড ১৯ ভ্যাকসিন প্রদানে সার্বিক সহযোগিতা করে আসছি।
কিন্তু সরকার আমাদের যথাযত মূল্যায়ন করছেন না।
বক্তারা বলেন বর্তমান সরকার হচ্ছে জনবান্ধব সরকার। আমাদের কথা বিশেষ বিবেচনায় এনে আমাদের চাকুরী স্থায়ীকরণ করার জন্য জোর দাবি জানাচ্ছি ।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ