রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন

সেনা সিমেন্ট, এলিফ্যান্ট ব্রান্ড সিমেন্ট এর ডিলার ও স্হানীয়দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।
লিটন সরকার বাদল / ৫৩ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

বাজারজাতকারী ডিলারদের বিক্রয় পারফরমেন্স, সিমেন্ট বাজারজাতকরণে নানাবিধ সমস্যা ও সম্ভাবনা বিষয়ে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকালে দাউদকান্দি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে সেনা কল্যাণ সংস্থার মেসার্স এমএ কাশেম এন্টারপ্রাইজের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন. সেনা কল্যান সংস্থার বিজনেস ডিভিশন-১ ডিজিএম মেজর মোহাম্মদ মিল্লাত (অব.)

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সেনা কল্যাণ সংস্থার মার্কেটিং ম্যানেজার এসপিও ঢাকা,বিজনেস ডিভিশন-১
মোঃ শাহিন মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস সরকার, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন, মেসার্স এম. এ. কাশেম এন্টারপ্রাইজের স্বত্বাধিকার মোঃ শাহাদাত হোসেন।

বক্তারা বলেন,
সেনা কল্যাণ সংস্থার উৎপাদিত পণ্য থেকে যে আয় হয় তার একটি অংশ অবসরপ্রাপ্ত সেনা সদস্য, অসহায় ও গরীবদের মাঝে ব্যয় করা হয়। তাই আমাদের উৎপাদিত পণ্য ব্যবসার দিক চিন্তা না করে দেশের জন্য মঙ্গল সেই দিক বিবেচনা করা হয়। সেনা কল্যাণের পণ্য পরিবেশ বন্ধ ও উৎকৃষ্ঠমানের। সেনা কল্যাণের এ দুটি প্রতিষ্ঠানসহ অন্যান্য সকল প্রকল্প সশস্ত্র বাহিনীর কল্যাণে যেমন ভূমিকা রাখবে, তেমনি দেশের অর্থনীতি এবং মানুষের কর্মস্থানের সহায়কও ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করছি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ