শনিবার, ২১ মে ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন

স্বাধীনতা দিবস উপলক্ষে দাউদকান্দিতে ব্যারিস্টার নাইম হাসানের আনন্দর‍্যালী ও পথসভা
লিটন সরকার বাদল / ৩৩ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাইম হাসান শনিবার স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদ নগর বাজারে আনন্দ র‍্যালী ও পথসভা শেষ করে দাউদকান্দি উপজেলার স্বাধীনতা স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে দাউদকান্দি বাজার এলাকায় আনন্দ উৎসবে অংশগ্রহণ করেন।

তার আগমনকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের শত শত নেতা- কর্মীরা পথসভায় অংশগ্রহণ করেন।

‘আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের বিগত বছরগুলোর উন্নয়নমূলক সাফল্য বিশেষ করে খাদ্য শিক্ষা স্বাস্থ্য যোগাযোগ ও বিদ্যুৎ খাতের উন্নয়ন মূলক তথ্য তুলে ধরা হয়েছে।

বিশেষ করে পদ্মা সেতুর নির্মাণ শেষ পর্যায়ে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ এবং এলিভেটেড হাইওয়ে উল্লেখযোগ্য, দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার নাইম হাসান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করি এবং এলাকাবাসীকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাই।
তার বক্তব্যে বীর মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময় এর কথা উঠে আসে,ওঠে আসে জাতীর জনকের ঐতিহাসিক ও অবিস্মরণীয় ত্যাগের কথা, তিনি বলেন আমরা জাতির জনককের জন্য একটা স্বাধীন বাংলাদেশ পেয়েছি, বীর মুক্তিযোদ্ধাদের এই ত্যাগের কথা আমরা কোনোদিন ভুলতে পারবো না।

বঙ্গবন্ধু একটি স্বাধীন সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, তা বাস্তবায়ন করার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। ইতিমধ্যে আমাদের দেশ মধ্যম আয়ের দেশ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে, স্বাধীনতা অর্জনের চেয়ে স্বাধীনতা রক্ষা করা কঠিন। অবশেষে তিনি বলেন,উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’

উক্ত পথসভায় উপস্থিত ছিলেন বিটেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রকিব ডিলার, আওয়ামী লীগের সহ-সভাপতি মিজান তালুকদার, মারুকা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ওমর ফারুক সরকার, ওয়াসিফ মেম্বার, মো. খোকন মিয়া জাহাঙ্গীর সরকার, দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মতিউর রহমান ছাত্রলীগ নেতা মোহাম্মদ এমদাদুল ও আশিক তালুকদার প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ