রবিবার, ২২ মে ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন

স্বামীর প্রতি ক্ষিপ্ত হয়ে কেটে দিলেন পুরুষাঙ্গ
গাজীপুর প্রতিনিধি শাহিন আলম / ১২৬ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২২ মে ২০২২

গাজীপুর সদর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে স্বামীর যৌনাঙ্গ কেটে দিয়েছে ২য় স্ত্রী। এঘটনায় স্ত্রী শিউলি বেগম (৩৫) নামে এক গৃহবধূকে গ্রেফতার করেছে জয়দেবপুর থানা পুলিশ। শনিবার (১৮ ডিসেম্বর) সকালে সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের শিরিরচালা গ্রামের স্থানীয় মোয়াজ্জেমের বাড়িতে এঘটনা ঘটে। শামীম (৩৮) নামের এই ব্যক্তি দুই স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় থেকে একটি পিকআপভ্যান চালক হিসেবে কাজ করতেন।
শামীম নাটোর জেলার বাঘাতিপাড়া থানার নুরপুর মালনচি গ্রামের হাতেম আলী ছেলে। ২য় স্ত্রী শিউলি বেগম কুড়িগ্রামের রৌমারি থানার নতুন বন্দর গ্রামের সোলায়মানের মেয়ে। স্থানীয় সূত্রে জানা যায়, শামীম দুই বিবাহ করেন এতে তাদের পারিবারিক কলহ লেগেই থাকতো, এরই জের ধরে ২য় স্ত্রী শিউলি স্বামীর পুরুষাঙ্গ একটি ধারালো ব্লেড দিয়ে কেটে ফেলে। এসময় ভিকটিম শামীমের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে।
তার অবস্থা আসংক্ষা জনক ভেবে প্রথমে স্বানীয় কাজী হাসপাতাল কমপ্লেক্সে বাঘের বাজার নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। এঘটনায় রোববার সকালে শামীমের ১ম স্ত্রী ফজিলা বেগম (৩৭) বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি মামলা (মামলা নং ১৬) দায়ের করেন। পরে পুলিশ আসামী শিউলি বেগম কে গ্রেফতার করে। ১ম স্ত্রী ফজিলা বেগম নাটোরের বাগাতীপাড়া থানার নুরপুর মালঞ্চী ( নতুনপাড়া ) গ্রামের মোজাহার আলী মেয়ে।
জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামীর পুরুষাঙ্গ একটি ধারালো ব্লেড দিয়ে কেটে ফেলে। এঘটনায় ভিকটিমের ১ম স্ত্রী ফজিলা বাদী হয়ে একটি মামলা দায়ের করে। পরে আসামী শিউলি বেগম কে শিরিরচালা এলাকা থকে গ্রেফতার করা হয়। রোববার দুপুরে গাজীপুর জেলার জেল হাজতে পাঠানো হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ