বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:০৪ অপরাহ্ন

স্মরণে : সাংবাদিক নওশাদ কবীর “শেষ কথা হল! কিন্তু শেষ দেখা হলো না”
লিটন সরকার বাদল / ৭৩ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

দৈনিক যুগান্তরের কুমিল্লা জেলা প্রতিনিধি বিশিষ্ট শিশু সংগঠক, চিত্রশিল্পী, সমাজ সেবক মরহুম নওশাদ কবিরের ১৯ তম মৃত্যুবার্ষিকী আজ।

গভীর শ্রদ্ধা ও ভালোবাসা ভরে স্মরণ করছি প্রিয় এই মানুষটাকে, যিনি বড় অসময়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অকাল মৃত্যুতে ঝরে পড়েন । আমাদেরকে ছেড়ে চলে যান না ফেরার দেশে।

দৈনিক যুগান্তরে লেখালেখির কারণে দাউদকান্দি দৈনিক যুগান্তর প্রতিনিধি মরহুম শহীদুল রহমান বাবুল ভাইয়ের মাধ্যমে এই গুনী মানুষটার সাথে আমার সম্পর্ক ছিলো। কুমিল্লাতে গেলেই ডায়না হোটেলে না খাইয়ে ছাড়তেন না। অসম্ভব গুণী মানুষ ছিলেন তিনি, দাউদকান্দি টোলপ্লাজার একটি রিপোর্ট সংগ্রহ করতে কুমিল্লা থেকে মোটরসাইকেলযোগে দাউদকান্দি আসার পথে কুমিল্লার চান্দিনায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুর ২০ থেকে ২৫ মিনিট আগেও মুঠোফোনে আমার সাথে বারবার কথা হচ্ছিল, দুপুরবেলা আমার বাড়িতে এসে দুপুরের খাবার খাবেন। আগ্রহ নিয়ে তাই বারবার মুঠোফোনে ফোন দিচ্ছিলাম কখন আসবেন সেই প্রিয় মানুষটা। শেষ কথা হল! কিন্তু শেষ দেখা হলো না।

২০০১ সালে সড়ক দুর্ঘটনায় শহীদুল রহমান বাবুল ভাই কে হারিয়েছি ২০০৩ সালে নওশাদ করীর ভাইকে হারাবো ভাবতেও পারিনি। অবশ্যই সৃষ্টিকর্তা এই প্রিয় দুইজন ভাল মানুষকে স্বর্গ বাসী করবেন।

উল্লেখ্য ; ২০০৩ সালের ৯ ফেব্রুয়ারী দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা পালকী সিনেমা হলের সামনে তাকে বহনকারী মোটরসাইকেলটিকে অজ্ঞাত গাড়ি চাপা দিলে ঘটনাস্থলে সহযোগী ফারুক ভাইসহ সড়ক দুর্ঘটনায় মর্মান্তিকভাবে প্রাণ হারায়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ