শনিবার, ২১ মে ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন

হিজলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা!!গ্রেফতার-১
মোঃ সুমন ভূঁইয়া,বরিশাল / ১১৫ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২

বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের ৭ নং কালিকাপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জব্বার মোল্লা (৪০) নামের এক ব্যক্তি কে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়ভাবে জানা যায়-
মৃতঃ ছিডু মোল্লার পুত্র জব্বার মোল্লা প্রতিদিনের ন্যায় গত ২/১১/২১ ফজরের নামাজ পড়ার জন্য তার বাড়ির সামনে দিয়ে নদীতে জান অজু করতে। আর সেখানে রাকিব নামের প্রতিবেশী শহীদ সরদারের ভাগিনা প্রকৃতির ডাকে সাড়া দিতে বসে পড়েন খোলা আকাশের নিচে এসময় জব্বার মোল্লা তাকে বাধা প্রদান করেন। একপর্যায়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা সৃষ্টি হয়,তারই ধারাবাহিকতায় জব্বার মোল্লা কে রাকিব সহ তার আত্মীয় স্বজনেরা অকথ্য ভাষায় গালিগালাজ করেন । এরই পরিপ্রেক্ষিতে আজ ৩/১১/২১ তারিখ সকাল আনুমানিক দশ ঘটিকার সময় রাকিব তার মামা শহীদ সর্দার কে বিষয়টি অবহিত করলে তার মামা শহীদ সরদার পিতা মৃতঃ আসলাম সর্দার ভাই ইব্রাহিম সরদার আরেক ভাই ইমাম সর্দার পুত্র ইয়ামিন সরদার বোন পারভিন আক্তার এবং ভাগিনা রাকিব সহ অন্যান্য আত্মীয়-স্বজন সবাই মিলে জব্বার মোল্লার বাড়ির সামনে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ লেগে যায় পরবর্তীতে শহীদ সরদারের নেতৃত্বে থাকা লোকজনের লাঠির আঘাতে জব্বার মোল্লার মৃত্যু হয়েছে বলে স্থানীয়ভাবে জানা যায়

এ বিষয়ে হিজলা অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ ইউনূস মিয়া জানায়-আমরা সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই এবং ঘটনাস্থল থেকে পারভিন আক্তার নামের একজন আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

তিনি আরোও বলেন বাকি অভিযুক্ত আসামীরা পলাতক আছে তবে অভিযান চলমান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ