রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

হিজলায় জমি সংক্রান্তের জের ধরে লুট-পাট ও ভাংচুর॥থানায় অভিযোগ!!
মোঃসুমন ভূঁইয়া,বরিশাল। / ১৮০ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

বরিশালের হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে গত শনিবার ২২-১০-২০২১ ইং তারিখ সকাল ১০:৩০ মিনিটের সময় মোঃআলী হোসেনের পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধ সংক্রান্তের জের ধরে অনাধিকারে বসত বাড়িতে প্রবেশ করে হামলা,লুটপাট ও ভাংচুরে’র অভিযোগ।

জানা গেছে,
হামলাকারী ও ভুক্তভোগী পরিবার উভয় উভয়ের আত্মীয়-স্বজন,ভুক্তভোগী ক্ষতিগ্রস্থ গৃহকর্তা মোঃ আলী হোসেন,সাংবাদিকদের জানান- আমার সাথে আমার আত্মীয়-স্বজনের সাথে জমি’জমা সংক্রান্ত বিরোধ ছিল, আর সেই জের ধরে আমার পারিবারিক বসত বাড়ির সামনের টিনের বেড়া ভাংচুর করে, পরপরই আবার বসত ঘরে ডুকে সুকেজের তালা ভেঙ্গে, নগদ ২০হাজার ৫০০ টাকা ও ১ ভরি পরিমাণ স্বর্ণ নিয়ে যায় ৩নং আসামী রশিদ কাজী ,যাহার বাজার মূল্য আনুমানিক ৬৫ হাজার টাকা।

উক্ত হামলা,ভাংচুরসহ লুটপাটের ঘটনায় ভুক্তভোগী আলী হোসেন,অহেতুক ন্যক্কারজনক ঘটনার বিষয়টি নিয়ে এলাকার প্রতিবেশী সহ তার আত্মীয়-স্বজনদের সঙ্গে আলোচনা করে, আইনের সহযোগিতা ও সুদৃষ্টি কামনাসহ আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে।

হিজলা থানা অফিসার ইনচার্জ বরাবর,এজাহার প্রসঙ্গে অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী পরিবার অভিযোগ দায়ের করার পরদিনই থানা পুলিশের তৎপরতায় ভূমিকায় ৩নং আসামী রশিদ কাজী গ্রেফতার হয়,এবং থানা পুলিশ জানায় বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে,এ বিষয়ে পুলিশ-প্রশাসন সজাগ ভূমিকা রাখবেন বলে জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ