শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৫৪ অপরাহ্ন

হোমনা উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের পরিচিতি সভা অনুষ্ঠিত
রিপোর্টার নাম / ৬৮ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ০২ জুলাই ২০২২

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল হোমনা উপজেলা ও পৌর শাখার নব ঘোষিত আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১১ ই জুন (শুক্রবার) দুপুর ৩ টায় কুমিল্লার দাউদকান্দি উপজেলায় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও ৩ বারের সাবেক সফল মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের বাসভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হোমনা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ভিপি অহিদ মোল্লার সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. আল-আমিন এর সঞ্চালনায় – শুভেচ্ছা বক্তব্যে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. ইব্রাহিম মিয়া বলেন, এদেশের ভোটের অধিকার ফিরিয়ে আনতে মানুষের গনতন্ত্রের জন্য যুদ্ধ করতে হবে। স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে রাজপথে লড়াই করে যাবে হোমনা উপজেলা স্বেচ্ছাসেবক দল। পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নাহিদ হাসান বলেন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের নির্দেশনায় ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃত্বে আন্দোলন সংগ্রামে হোমনা পৌর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরাও রাজপথে কঠোর ভূমিকা রাখবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হোমনা-তিতাস, দাউদকান্দি-মেঘনার তারুন্যের অহংকার বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হোমনা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন, হোমনা পৌর বিএনপির সভাপতি মো. মোজাম্মেল হক মুকুল ও সাধারন সম্পাদক সানাউল্লাহ সরকার। কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. সাইজুদ্দিন সরকার (শাজু), স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি আল-এমরান খাঁন, সাধারণ সম্পাদক মোশারফ হাজারী ও কুমিল্লা উত্তর জেলা যুবদলের সভাপতি ভিপি শাহবুদ্দিন ভুইয়া। অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ভিপি অহিদ মোল্লা বলেন, স্বেচ্ছাসেবক দল শুধু শীতকালে বস্ত্র বিতরণ নয়, করোনা মহামারিতে অসহায় মানুষের মধ্যে খাদ্য বিতরণে নয়, এখন গণতন্ত্র উদ্ধারে রাজপথে যুদ্ধ করতেও শিখে গেছে স্বেচ্ছাসেবক দল। আগামীতে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি আল-এমরান খাঁন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন হাজারীর নেতৃত্বে রাজপথের আন্দোলনে জোরালো ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি । আজকে দেশনেত্রী খালেদা জিয়া কারামুক্ত হলেও কিন্তু তিনি এখনও অবরুদ্ধ। গোটা দেশ আজ অবরুদ্ধ। দেশকে মুক্ত করতে স্বেচ্ছাসেবক দলকে দায়িত্ব নিতে হবে।

মিট নাইট সরকারের পতন ঘটাতে হবে, গনতন্ত্র ফিরিয়ে আনতে হবে। এটাই হবে স্বেচ্ছাসেবক দলের একমাত্র দায়িত্ব ও কর্তব্য। এ সময় ড. খন্দকার মারুফ হোসেন নবনির্বাচিত হোমনা উপজেলা ও পৌর আহবায়ক কমিটির সকল নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন। এবং উপজেলার ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড কমিটি গুলো দ্রুততম সময়ের মধ্যে গঠন করতে নির্দেশ দেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ