রবিবার, ২২ মে ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন

হোমনা পৌর স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন
মো. আবু রায়হান চৌধুরী / ১৩৭ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২২ মে ২০২২

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল হোমনা উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ২৯ মে (শনিবার) সংগঠনটির কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি আল এমরান খান ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন হাজারী স্বাক্ষরিত ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেয়া হয়। এবং কেন্দ্রিয় সংসদের দপ্তর সম্পাদক মোঃ রফিকুল ইসলামের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে গণমাধ্যম কর্মীদেরকে এই তথ্য জানানো হয়।

উক্ত কমিটিতে হোমনা (ডিগ্রী) কলেজ শাখা জাতীয়তাবাদী ছাত্রদল (ছাত্র সংসদ) ২০০৫ এর সাবেক এজিএস এবং ২০১০ সালে রাজপথ কাপানো হোমনা (ডিগ্রী) কলেজ শাখা জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি আল আমিন কে আহ্বায়ক, নাহিদ হাসান কে সদস্য সচিব। যুগ্ম আহবায়ক পদে – মো.আনু মিয়া,নূর মোহাম্মদ,মো.দুলাল মিয়া,মো.ফয়সাল মোল্লা,মো.শাহ পরান, মো.আলাউদ্দিন সরকার,মো. ইসমাইল হোসেন হিমেল, মফিজুল ইসলাম, মো.সাদ্দাম হোসেন।

এছাড়াও সদস্য পদে – মো. জিল্লুর রহমান, মো. রনি, মো. জসিম উদ্দিন, মো. মোকবুল হোসেন, মো. শাহাব উদ্দিন, মো. হেলাল উদ্দিন, মো. সবুজ (শফিউল্লাহ), মো. শাহ পরান, মো. কবির হোসেন, মো. রুবেল মিয়া, মো. আল আমিন, মো. সবুজ, মো. শফিক মিয়া, মো. ইমতিয়াজ হক রাসেল, কাবিল হোসেন, মো. মোতালিব, মো. মহিউদ্দিন, মো. শেখ ফরিদ. মো. শাহরিয়ার আহমেদ মামুন ও মো. ডালিম হোসেনসহ সর্বমোট ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

নব গঠিত কমিটির আহ্বায়ক রিহান আল আমিন বলেন “আশা করি হোমনা পৌর স্বেচ্ছাসেবক দলের নবঘোষিত কমিটি চলমান আন্দোলনকে আরো বেগবান করবে। প্রতিটি কেন্দ্রীয় কর্মসূচী সঠিকভাবে পালনসহ দলীয় কর্মসূচী পালনে সচেষ্ঠ থাকবে। এজন্য তিনি সবার সহযোগীতা চান।

সদস্য সচিব নাহিদ হাসান বলেন, দেশনায়ক তারেক রহমানের সরাসরি নির্দেশে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে,আগামী দিনের আন্দোলন সংগ্রামকে বেগবান করতে হোমনা পৌর স্বেচ্ছাসেবক দল শক্তিশালী ভূমিকা পালন করবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ