রবিবার, ২২ মে ২০২২, ০১:১০ পূর্বাহ্ন

দাউদকান্দি মডেল থানা বিট পলিশিং এর উদ্যোগে সাম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশ ও র‍্যালি অনুষ্ঠিত
লিটন সরকার বাদল, / ১৪৬ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২২ মে ২০২২

২১ অক্টোবর বৃহস্পতিবার বিকালে, দাউদকান্দি উপজেলা সদর উত্তর ইউনিয়নের বটতলী হাসনাবাদ বাজারে মডেল থানা ৪নং বিট পলিশিং এর আয়োজনে সাম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশ ও র্যালি অনুষ্ঠিত।

দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন ৪ নং বিট পুলিশিং অফিসার এসআই মোঃ নাজমুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তারিকুল ইসলাম নয়ন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সব নেতা-কর্মীকে দেশে সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধ করার নির্দেশনা প্রদান করেন এবং যে কোনো মূল্যে বাংলাদেশের হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য সমুন্নত রাখার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি আরও বলেন, দেশের অগ্রযাত্রা ব্যাহত করার ষড়যন্ত্রের অংশ হিসেবে সাম্প্রদায়িক অস্থিরতা সৃষ্টির চেষ্টা হচ্ছে।

এই চেষ্টা কে আমরা শক্তহাতে দমন করবো। বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও সদর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ আল আমিন বলেন, “বাংলাদেশ যখন বিশ্ব সভায় একটি মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে, ঠিক সে সময়ে একটি চিহ্নিত মহল পরিকল্পিতভাবে দেশে সাম্প্রদায়িক হানাহানি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। সরকার ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করেছে।

ইতোমধ্যে অনেকেই গ্রেপ্তার হয়েছে এবং বাকিদেরও আইনের আওতায় আনার প্রক্রিয়া চলমান রয়েছে।” বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোসলেম উদ্দিন, আওয়ামী লীগের নেতা মোঃ জাহাঙ্গীর আলম, ডাক্তার বাদল চন্দ্র রায়। এসময় উপস্থিত ছিলেন, এএসআই মোঃ আনোয়ার হোসেন, জিংলাতলী ইউনিয়ন পরিষদ নিবার্চনে আওয়ামী লীগের মনোনয়ন প্রতাশী চেয়ারম্যান প্রার্থী মোঃ মামুন আহম্মেদ,আওয়ামী লীগের নেতা মোঃ শাহ আলীসহ আরও অনেকে। অনুষ্ঠান পরিচালনা করেন যুবলীগের নেতা মোঃ মহাসিন আহম্মেদ সরকার।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ